September 17, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

সানী ও মৌসুমী জুটি হিসেবে নিজেদের ৪১তম ছবিতে অভিনয়

ডেস্ক:  তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী এবার জুটি হিসেবে নিজেদের ৪১তম ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তারা।এক সময় জুটি হিসেবে ছিলেন বেশ জনপ্রিয়।

প্রয়াত পরিচালক দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ সিনেমাতে প্রথম জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন চিত্রনায়ক ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী। এবার বদিউল আলম খোকন পরিচালিত কাশেম আলী দুলালের গল্পে তারা অভিনয় করছেন ‘হারজিত্’ সিনেমায়।

গত বৃহস্পতিবার থেকে রাজধানীর উত্তরায় সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এতে ওমর সানী-মৌসুমী স্বামী-স্ত্রীর ভূমিকাতেই অভিনয় করছেন। এর আগে বদিউল আলম খোকনের নির্দেশনায় ওমর সানী-মৌসুমী দুটি আলাদা সিনেমায় অভিনয় করলেও এবারই প্রথম তারা দু’জন খোকনের নির্দেশনায় একই সিনেমায় অভিনয় করছেন।

ওমর সানী বলেন, ‘এর আগে বদিউল আলম খোকনের ‘রাজা বাবু’ সিনেমায় অভিনয় করেছিলাম। বেশ ভালো একটি সিনেমা ছিল এটি। অনেক সাড়া পেয়েছিলাম।’
মৌসুমী বলেন, ‘এর আগে খোকন ভাইয়ের নির্দেশনায় মান্না ভাইয়ের সঙ্গে ‘রুস্তম’ সিনেমায় অভিনয় করেছিলাম। এরপর আর একসঙ্গে কাজ করা হয়ে ওঠেনি। অনেকবছর পর তার নির্দেশনায় কাজ করছি। বেশ ভালো লাগছে এই কারণে যে, খুব গোছানো একটি ইউনিটে মনের মতো কাজ করতে পারছি। সঙ্গে যেহেতু সানী আছে তাই ক্ষণে ক্ষণে তার জন্য চিন্তা থেকে মুক্ত আছি। চোখের সামনেই আছি দু’জন একে অন্যের।’