September 19, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

বোবা হয়ে আসছেন দেব

ডেস্ক : ‘জুলফিকর’ ছবিতে এই প্রথমবার বোবার চরিত্রের অভিনয় করতে দেখা যাবে টলিউডের হার্টথ্রব দেব। সম্প্রতি এক সাক্ষাৎকারে দেব বলেন, “ছবিতে তাঁর চরিত্রটি বোবার”।

একই সঙ্গে তিনি বলেন, “সৃজিত যখন আমাকে ছবির অফারটি দিয়েছিল তখন অবাক হয়েছিলাম। ভেবেছিলাম হয়তো ও মজা করছে। কিন্তু পরে বুঝলাম মজা নয় সত্যি আমার চরিত্রটি মজার”। এছবিতে নায়ক নয় দেব। তবে ‘জুলফিকর’ নিয়ে বেশ উৎসাহের শেষ নেই। এই প্রথমবার একেবারে অন্য রকম কিছু করতে দেখা যাবে তাঁকে।

এদিকে গানে গানে খুলছে ‘জুলফিকর’ রহস্যের পরত। সঙ্গে দানা বাঁধছে বিতর্ক। কেউ বলছে ‘শেক্সপিয়ার’ নিয়ে ছেলেখেলা করতে করেছে সৃজিত। কারও মুখে শোনা যাচ্ছে, ‘জুলিয়েট সিজার’ নয়।

‘ডক’ এলাকার কাহিনি আদতে ক্যামেরা বন্দি করেছেন পরিচালক। তবে যেই যা বলুক না কেন! খারাপ কিংবা ভাল ‘জুলফিকর’ এখন ফিরছে লোকের মুখে মুখে। প্রথমবার এই ছবিতে একসঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ ও দেব।

তবে ‘রাজকাহিনি’র মতো ‘জুলফিকার’-এ রয়েছে গ্ল্যামারের ছটা। নায়কদের মধ্যে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, রাহুল বন্দ্যোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, কৌশিক সেনও। নায়িকাদের দলে চোখে পড়ছে নুসরৎ জাহান, পাওলি দাম আর জুন মালিয়াকে।