September 17, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

নাচে গানে মঞ্চ মাতাচ্ছেন নেহা কাক্কার

ডেস্ক:  বসুন্ধরা আন্তজার্তিক কনভেনশন সেন্টারে নেহা কাক্কা লাইভ ঢাকা কনসার্টে নেহা কাক্কারের সঙ্গে মঞ্চে উঠে নাচলো, গাইলো ও সেলফি তোলার সুযোগ পেল রাইসা নামের ১৬ বছরের এক তরুণী। এই তরুণী নেহা কাক্কারের ভীষণ ভক্ত। কখনও দেখা না হলেও তিনি নেহা কাক্কার ফলোয়ার। মাঝে মধ্যেই ফেসবুক ও টুইটারে দু’জনের দু’চার কথা হতো। আবেগঘন মুহূর্তে মঞ্চে নেহা কাক্কার সঙ্গে মিললো বাংলাদেশি রাইসা

neha-kakkar

শুক্রবার রাতে কনসার্ট যখন জমে উঠেছে। কনভেনশন সেন্টারের উপরে ও নিচে কানায় কানায় পরিপূর্ণ দর্শক যখন নাচে গানে উন্মাতাল, তখনই নেহা কাক্কার ঘোষণা দেন, এখানে তার একজন ভক্ত থাকার কথা। তার নাম রাইসা। নেহা মাইকে জোরে জোরে শব্দ করে জানতে চান রাইসা নামের কেউ আছে কিনা। তিনি ইংরেজিতেও আরএআইএসএ বানান করে বলেন।

কালো চশমা খ্যাত ভারতীয় জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার নাচে গানে মঞ্চ মাতাচ্ছেন। বলিউড সিনেমার গান সেকেন্ড হ্যান্ড জাওয়ানীর মিউজিকের সঙ্গে উপস্থিতি আড়াই হাজার দর্শকও নাচছেন।
গানের ফাঁকে ফাঁকে মিউজিকের দ্রুত তাল তুলে দর্শকদের বিনোদন দেন এই গায়িকা। এর মাঝে তিনি একটি বাংলা গানও গান।

নাচে গানে মঞ্চ মাতাচ্ছেন নেহা কাক্কার
তিনি বলেন, এ গানটির অর্থ না বুঝলেই লিরিক শুনে গানটি গেয়ে ফেলেন। বাংলাদেশি শ্রোতাদের সম্মানে যতটুকু মনে আছে, ততটুকু গাইলেন। তিনি কখনও ছেলেদের জন্য আবার কখনও মেয়েদের জন্য পৃথক গান করেন।
লেরকি বিউটিফুল গানের সঙ্গে নিজেও নাচে শ্রোতা-দর্শকেরও নাচাতে থাকেন।