September 28, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

শুক্র ও শনিবার খিলক্ষেত-মুনমুন কাবাব ক্রসিংয়ে চলাচল সীমিত

ডেস্ক : চীনের প্রেসিডেন্ট শি জিন পিংয়ের বাংলাদেশ সফর উপলক্ষে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে শুক্রবার (১৪ অক্টোবর) সকাল থেকে শনিবার (১৫ অক্টোবর) সকাল পর্যন্ত এয়ারপোর্ট সড়কে খিলক্ষেত ক্রসিং থেকে মুনমুন কাবাব (পদ্মা অয়েল) ক্রসিং পর্যন্ত রাস্তার পশ্চিম অংশে আউটগোয়িং বন্ধ রেখে পূর্ব অংশ দিয়ে ইনকামিং ও আউটগোয়িং চালু রাখা হবে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিকের অতিরিক্ত কমিশনার মোসলেহ্ উদ্দিন আহমদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ট্রাফিক ব্যবস্থাপনা সম্পর্কিত এ নির্দেশাবলী প্রদান করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার সকাল ১০টা থেকে শনিবার সকাল ১০টা পর্যন্ত এয়ারপোর্ট সড়কে খিলক্ষেত ক্রসিং থেকে মুনমুন কাবাব (পদ্মা অয়েল) ক্রসিং পর্যন্ত রাস্তার পশ্চিম অংশ (আউটগোয়িং) বন্ধ রেখে পূর্ব অংশ দিয়ে ইনকামিং ও আউটগোয়িং গাড়ি চালু রাখা হবে।

ওই সময়ে ঢাকামুখী দূরপাল্লার বাস ও ট্রাক আব্দুল্লাহপুর দিয়ে এয়ারপোর্ট সড়ক ব্যবহার করে ঢাকায় প্রবেশ না করে আব্দুল্লাহপুর ও ধউর থেকে বেড়িবাঁধ-মাজার রোড হয়ে গাবতলী রোড ব্যবহার করতে অনুরোধ করা হয়েছে। রাষ্ট্রীয় স্বার্থে ট্রাফিক পুলিশকে সহায়তা করতে নাগরিকদের প্রতি এ অনুরোধ জানানো হয়েছে।