March 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

দুর্নীতির বিরুদ্ধে সবরকম ব্যবস্থা গ্রহণ করবো

ডেস্ক: মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেই দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন। তিনি বলেছেন, দুর্নীতি রোধে আমাদের সরকার বদ্ধপরিকর। আমি আমার মন্ত্রণালয়কে সবার আগে দুর্নীতিমুক্ত করবো। দুর্নীতিমুক্ত মন্ত্রণালয় গড়তে আমি সবরকম ব্যবস্থা গ্রহণ করবো। দুর্নীতির সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। সিলেটে হযরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ, দেশকে দুর্নীতিমুক্ত করতে হবে। সেই লক্ষ্যে আমি আমার মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করার মধ্য দিয়ে কাজ শুরু করেছি। এ সময় তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন। মন্ত্রী বলেন, আমরা পরিবেশ, বন ও জলবায়ুর পরিবর্তন বিষয়ে যতরকম ভাল কাজ করা যায় সব করবো।

এর আগে মন্ত্রী বেলা পৌনে ১২টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজসহ স্থানীয় আওয়ামীলীগের শীর্ষনেতৃবৃন্দ তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় মন্ত্রী তাঁর দায়িত্ব পালনকালে সিলেটের সর্বস্তরের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন। নেতৃবৃন্দের প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে মন্ত্রী বলেন, ‘আপনাদের প্রতিনিধি হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা আমার ওপর যে মহান দায়িত্বভার অর্পণ করেছেন আমি তা সুচারুরূপে পালনের মধ্য দিয়ে আপনাদের মুখ উজ্জ্বল করতে চাই, আপনারা আমাকে সহযোগিতা করবেন।’।

আগামীকাল ১৭ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১১টায় মন্ত্রী বড়লেখায় শীতার্ত মানুষদের মধ্যে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত কম্বল বিতরণ করবেন। দুপুরে উপজেলা এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে বিকাল ৪টায় জুড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণ-সম্বর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন।

আগামী ১৮ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় মন্ত্রী জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত কম্বল বিতরণ করবেন। পরে বেলা ১১টায় জুড়ী উপজেলা পরিষদ এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।
-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email