March 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

পরকীয়ার বলি চ্যানেল ৭১ এর মিঠুন

আদালত প্রতিবেদক : নিজ বাসায় পরকীয়া প্রেমিকের সাথে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় মারধরের শিকার হয়েছেন চ্যানেল ৭১ এর সাভার জেলার প্রতিনিধি মিঠুন সরকার। পরকীয়া প্রেমিকের সহযোগী সংবাদকর্মীকে সাভার ধানাধীন ভাটপাড়ায় তার নিজের বসতভিটায় হত্যার চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়ে বাড়ী থেকে পাসপোর্ট, ল্যাপটপ , ২৫ ভরি স্বর্ণালংকার ও নগদ দুই লাথ টাতা চুরি করে নিয়ে যায়।
এ অভিযোগে নির্যাতিত সাংবাদিক আদালতের স্মরানাপন্ন হয়েছেন। ঢাকার চীফ জুডিশিয়াল আদালতে বাদী হয়ে মামলা ঠুকেছেন স্ত্রী তনু হালদার, তার পরিকয়া প্রেমিক পলাশ ািসকদার ও তার সহয়োগী অরূপ রায় এর বিরুদ্ধে।
গতকাল মঙ্গলবার আমলী আদালতের বিচারক রাজীব হাসানের আদালতে দন্ডবিধির ১৪৩,৩২৩,৩০৭,৩৮০,৪২৭ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেন। বিচারক বাদীর জবানবন্দি গ্রহন করে মামলায় আনা অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দাথিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশনকে নির্দেশ দিয়েছেন।
আগামি ১০ ডিসেম্বর প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করেছেন বলে জানিয়েছেন বাদীর আইনজীবী হামিদা বেগম।
মামলার বাদী মিঠুন বলেন, এ নিয়ে বেশি বাড়াবাড়ি করলে আসামিরা তাকে হত্যার হুমকি দিয়েছেন। স্ত্রীর পরকীয় প্রেমিকের সহযোগী মামলার আসামি অরূপ রায় প্রথম আলো পত্রিকার রিপোর্টার বলে থানায় মামলা না নিয়ে আদালতে মামলা করতে পরামর্শ দেয়। তাই তিনি আদালতে মামলা দয়ের করেছেন।

Print Friendly, PDF & Email