March 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

অমিতাভ, অভিষেকের করোনা পজেটিভ : জয়া, ঐশ্বরিয়ার নেগেটিভ

ডেস্ক : ভারতের চলচ্চিত্র জগৎ বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন ও তার ছেলে অভিষেক বচ্চনের দেহে প্রাণঘাতী করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। সোমবার তাদের স্বাস্থ্য পরীক্ষার এ ফল আসে। অভিষেকের স্ত্রী সাবেক বিশ্বসুন্দরী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই ও মা বলিউড অভিনেত্রী জয়া বচ্চনের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।
স্বাস্থ্য পরীক্ষায় কোভিড-১৯ পজেটিভ সনাক্তের পর অমিতাভ ও অভিষেককে মুম্বাইয়ের নানাবতী সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তবে, ঐশ্বর্য রাই ও জয়া বচ্চনকে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আইসোলেশনের মেয়াস সম্পন্ন হওয়ার পর তাদের আবার স্বাস্থ্য পরীক্ষা করা হবে।
আজ সকালে হাসপাতাল সূত্র জানায়, অমিতাভ ও অভিষেকের শারীরিক অবস্থা ‘স্থিতিশীল’ রয়েছে। তাদের দেহে করোনার সামান্য লক্ষণ (মাইল্ড সিমটমস) রয়েছে।
এর আগে, শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে অমিতাভ বচ্চনের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। গত ১০ দিনের মধ্যে যারা তার সংস্পর্শে এসেছেন, তাদের করোনা সনাক্তকরণ পরীক্ষা করতে বলা হয়েছে।
টুইট বার্তায় অমিতাভ জানান, ‘আমার স্বাস্থ্য পরীক্ষা কোভিড-১৯ পজেটিভ এসেছে। আমি হাসপাতালে আছি।’
মুম্বাই মিউনিসিপাল কর্পোরেশন মেয়র কিশোরী পেদনেকার বলেন, মুম্বাই মিউনিসিপাল আজ সকালে অভিতাভ বচ্চনের বাসভবন লকডাউন করেছে।
তিনি আরো বলেন, ‘এই সময়ের মধ্যে কেউ ওই বাড়িতে প্রবেশ বা সেখান থেকে বের হতে পারবেন না।’
যদিও, গতকাল অভিষেক বচ্চন পৃথক টুইট বার্তায় বলেন, ‘আজ ভোরে আমার বাবা ও আমার কোভিড-১৯ সনাক্তকারী পরীক্ষার ফল পজেটিভ এসেছে। আমাদেও দুজনেরই করোনার সামান্য লক্ষণ রয়েছে। আমাদেরহাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি ও আমাদের পরিবারের সকল সদস্য ও স্টাফদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। আপনাদের সবাইকে ধন্যবাদ।’
অমিতাভ বচ্চন মুম্বাইয়ে বাস করেন। ভারতের যে কয়েকটি নগরীতে করোনা ভয়াবহ মাত্রায় ছড়িয়ে পড়েছে, মুম্বাই তার অন্যতম। (বাসস)

Print Friendly, PDF & Email