May 15, 2021

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

ময়মনসিংহ বিভাগ উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

এ,কে,এম, আসাদুজ্জামান পাইলট :ময়মনসিংহ বিভাগ- এর সার্বিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ মার্চ ২০২১ শনিবার দুপুরে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শাহাবুদ্দিন মিলনায়তনে,  ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের আয়োজনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিভাগীয় প্রেসক্লাবের সাধারন সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায়,এফ এম এ ছালাম এর সভাপতিত্বে, আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ  জননন্দিত সিটি কর্পোরেশন মেয়র ইকরামুল হক টিটু,  উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,এফবিসিসিআই  এর পরিচালক, জয়যাত্রা টেলিভিশন ও জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর সিআইপি।
বিশেষ অতিথি ছিলেন,  ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডি আই জি আক্কাস উদ্দিন ভূঁইয়া, পরিচালক – বাংলাদেশ- ভারত সস্পর্ক কেন্দ্র ( সিবিআইআর)ব্যুরো এডিটর -কলকাতা টিভি ও ইন্ডিয়া টুডে, বাংলাদেশ- শাহিদুল হাসান খোকন ও বহুমাত্রিক ডট কম এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম। এছাড়াও শহরে সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ এবং ময়মনসিংহ বিভাগের ৪টি জেলা থেকে আগত ও বিভিন্ন পত্রিকার সাংবাদিক প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।
দৈনিক “প্রথম কথা ” ময়মনসিংহ বিভাগীয় প্রধান- এ,কে,এম, আসাদুজ্জামান পাইলট সাক্ষাৎকালে তিনি বলেন, আজকের এই ময়মনসিংহ বিভাগ-এর সার্বিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা  শীর্ষক আলোচনা সভায় সকলে এক সাথে আলোচনা করতে পেড়ে   ময়মনসিংহ বিভাগের সার্বিক উন্নয়নের ক্ষেত্রে আমরা যথেষ্ট ভূমিকা রাখতে পারবো।  “জয়যাত্রা টেলিভিশন” এর প্রতিনিধি সাক্ষাৎকালে তিনি জানান, জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠিতা চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর (সিআইপি) ময়মনসিংহ বিভাগ -এর সার্বিক উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা শীর্ষক আলোচনা সভায় উপস্থিত হওয়ায় “জয়যাত্রা টেলিভিশন ” প্রতিনিধিদের কাজের ক্ষেত্রে সহজ হয়েছে,উনার  আগমণে আমরা “জয়যাত্রা টেলিভিশন “ময়মনসিংহ বিভাগ, জেলা ও উপজেলা প্রতিনিধিগণ সকলেই  আনন্দিত এবং খুবই গর্বিত।