March 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

গোপালপুরের মির্জাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জুলহাসের মিছিল

আব্দুল লতিফ: আসন্ন গোপালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের ১নং ওয়ার্ডের মেম্বারপদ প্রার্থী তরুন সমাজসেবক, জনদরধী, গরীবের বন্ধু, মো: জুলহাস উদ্দীনের তালা মার্কার বিশাল আখেরী মিছিল অনুষ্ঠিত হয়েছে ।

গত শুক্রবার (২৮ জানুয়ারী) বিকেলে মহনপুর বাজার থেকে তালা মার্কা প্রতীকের বিশাল মিছিল করেন মির্জাপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের মনোনীত মেম্বার প্রার্থী ও তরুন সমাজসেবক মো: জুলহাস উদ্দিন। এসময় ১নং ওয়ার্ডেও প্রতিটি এলাকা ও মহল্লা থেকে বিভিন্ন শ্রেনীর মানুষ দলে দলে জুলহাস উদ্দিনের তালাক মার্কার মিছিলটি জন¯্রােতে পরিণত করেন। মিছিলটি মহনপুর বাজার থেকে শুরু করেন ১নং ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ শেষে তার নিজ বাড়িতে গিয়ে সমাপ্তি করেন।

মিছিল শেষে মো: জুলহাস উদ্দীন বলেন, এই ১নং ওয়ার্ডবাসীর দোয়া ও ভালোবাসা সাথে নিয়েই আমি আমার নির্বাচনী প্রচারণায় নেমেছি। তারা যে আমাকে এত ভালোবাসে সেটা আজকের এই মিছিল দেখেই বোঝা যায়। এতে সত্যি আমি অভিভূত। আপনাদের এই ভালবাসার ঋণ আমি কখনো শোধ করতে পারবোনা। আপনাদের এই ভালোবাসা আমি ফেরত দিবো ওয়ার্ডের উন্নয়ন করে।

আমি এই ১নং ওয়ার্ডকে একটি আধুনিক মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব। তিনি আরো বলেন,আগামী ৩১ জানুয়ারী সোমবার সকালে আমার তালা মার্কা প্রতীকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে আপনাদের সেবা করা সুযোগ দিন।

Print Friendly, PDF & Email