November 30, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

সাফ জয়ী পাহাড়ের ৫ কন্যাকে দেয়া হবে গণসংবর্ধনা

ডেস্ক : সাফ জয়ী পাহাড়ের পাঁচ নারী ফুটবলার আনাই মগীনি , আনুছিং, রুপনা চাকমা, ঋতু ও মনিকাকে বীরোচিত গণসংবর্ধনা দেওয়া হবে।
বৃহস্পতিবার বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে রাঙ্গামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে তাদেরকে গণসংবর্ধনা দেবে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ ও রাঙ্গামাটি জেলা প্রশাসন।
প্রথমে পাহাড়ের কৃতী এ  খেলোয়াড়দের রাঙ্গামাটির ঘাগড়া থেকে ছাদখোলা গাড়িতে করে সঙ্গে নিয়ে  রাঙ্গামাটি শহরের বিভিন্ন এলাকা ঘুরানো হবে এবং সাথে  হবে বিজয় মিছিল। পরে রাঙ্গামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে শুরু হবে সংবর্ধনার মূল অনুষ্ঠান।
সংবর্ধিত  খেলোয়াড়দের প্রত্যেককে ২লক্ষ টাকা করে নগদ অর্থ এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হবে। এছাড়া তাদের দুজন কোচ বীরসেন চাকমা এবং শান্তিময় চাকমাকে ৫০হাজার টাকা করে নগদ ১লক্ষ টাকাসহ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হবে বলে বাংলাদেশ সংবাদ সংস্থাকে (বাসস) জানিয়েছেন রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান। তিনি বাসসকে আরো জানান, প্রায় দুই শতাধিক মোটর সাইকেল ও  গাড়ি শোভাযাত্রা করে খোলা গাড়িতে করে খেলোয়াড়দের রাঙ্গামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে এনে সংবর্ধনা প্রদান করা হবে। সংবর্ধনা অনুষ্ঠানে রাঙ্গামাটির বিভিন্ন সামাজিক সংগঠন ও  ক্লাবের পক্ষ থেকেও  এ পাঁচজনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হবে।
এদিকে জেলা পরিষদ ও জেলা প্রশাসন ছাড়াও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে পাহাড়ের ৫কৃতী  খেলোয়াড়কে  নগদ ৫০হাজার টাকা করে প্রদান করাসহ তাদের সংবর্ধনা দেয়া হবে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড।
সাফ জয়ী ৫কৃতী খেলোড়ারের মধ্যে  ২জনের বাড়ি রাঙ্গামাটি এবং ৩জনের বাড়ী খাগড়াছড়িতে।(বাসস)