December 4, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

রাণীনগরে শেখ রাসেল দিবস পালিত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্বরে অস্থায়ী বেদিতে শেখ রাসেলের প্রতিকৃত্তিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এরপর পরিষদ চত্বর থেকে র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে পরিষদ হলরুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় এমপি আনোয়ার হোসেন হেলাল। আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ, তদন্ত সেলিম রেজা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, সদর ইউপি চেয়ারম্যান চন্দনা শারমিন রুমকি সহ অনেকেই।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতা ও শেখ রাসেলের প্রতিকৃত্তিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।