December 5, 2022

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

মালদ্বীপে আওয়ামীলীগের উদ্যোগে গাজি জাহিদের জন্মদিন অনুষ্ঠিত

মোঃ আল আমিন মালদ্বীপ প্রতিনিধি: মালদ্বীপ আওয়ামী লীগের অর্থ সম্পাদক গাজী মোহাম্মদ জাহিদের শুভ জন্মদিন উপলক্ষে কেক কাটা আলোচনা ও দোয়ার আয়োজন করলো মালদ্বীপ আওয়ামীলীগ।

গতকাল স্হানীয় সময় রাত নয়টায় রাজধানীর মালের মাবিয়া মাগু হোটেল ৬৬ এ, এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, অনুষ্ঠানে দলের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান আনিসের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব দুলাল মাদবর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত দলে ছিলেন সাধারণ সম্পাদক ও ভিউ কনস্ট্রাকশন, লিঃ, এর চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন,জনাব মোঃ হান্নান খান কবীর,লোকাল ডিরেক্টর এন বি এল মানি টান্সপার মালদ্বীপ,ব্যবসায়ী নূরে-আলম রিন্টু যুগ্ন সাধারণ সম্পাদক মালদ্বীপ আওয়ামী লীগ,ব্যবসায়ী হাদিউল ইসলাম,পরিচালক ফোর এল ইন্টারন্যাশনাল মালদ্বীপ,প্রধান অতিথিসহ বক্তারা তাদের বক্তব্যে গাজী জাহিদের বিভিন্ন দিক নির্দেশনামূলক আলোচনা ও তাহার বিভিন্ন কর্মকাণ্ডের প্রশংসা করে, তাহার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন এবং গাজী মোঃ জাহিদ কষ্ট করে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ ও সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি হাজী মোঃ সাদেক, সহসভাপতি মোঃ মনির হোসেন, মোঃ ফাইজুর রহমান, মোঃ শাহ্ জালাল শিকদার মোঃ সাইফুল ইসলাম, আনোয়ার হোসেন ভুঁইয়া,ব্যাংকার হায়দার আলী সাবু,ব্যবসায়ী সিরাজুল ইসলাম, এস এম রুবেল মৃধা,মোঃ সোহাগ সরদার, মোঃ দেলোয়ার হোসেন, মোঃঅলিউল্লাহ্, মোঃ নুরে আলম, এ আর মামুন,মোঃ সামিরুল, মোঃ আশিক সহ মালে ও হুলেমালে থেকে আগত অনেক নেতাকর্মী ও সদস্যরা উপস্থিত ছিলেন সদস্যরা উপস্থিত ছিলেন।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। গাজী জাহিদ সহ সকলের দীর্ঘায়ু সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মদিনার জামাত শাখার প্রতিষ্ঠাতা আহবায়ক ও প্রবাসী সাংবাদিক, আমাদের মালদ্বীপ প্রতিনিধি মোঃ আল আমিন। পরিশেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।