March 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের লিডারসহ প্রেপ্তার ৪ সদস্য

আহসান হাবীব আরমান, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট জেলা সদরের নতুন চাতাল বাজার এলাকায় মঙ্গলবার রাত সাড়ে ১২ টায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গ্রেপ্তারকৃতরা জেলা শহরের নতুনহাট এলাকার ওবায়দুল ইসলামের ছেলে গ্যাংলিডার গোলাম রব্বানী (২৪), শান্তিনগর মহল্লার মতিয়ার রহমানের ছেলে মোঃ শাহিন হোসেন (২৩), নতুনহাট শেখ পাড়ার আলতাব আলীর ছেলে মোঃ ফাহিম শেখ (২০) ও নজরুল শেখের ছেলে মোঃ ইব্রাহীম হোসেন (২০)। অভিযুক্ত চারজন এলাকায় কিশোর সন্ত্রাসী হিসেবে পরিচিত।

জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তাফা জামান জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা সবাই রব্বানী গ্রুপের সদস্য যেখানে রব্বানি তাদের গ্রুপ লিডার (গ্যাং লিডার)। গ্যাং লিডার গোলাম রব্বানীর নামে পুর্বে একটি অস্ত্র মামলাসহ মোট ৪ টি মামলা রয়েছে এবং মোঃ শাহিন হোসেনের নামে একটি মামলা রয়েছে। গত শনিবার নতুনহাট গরুর বাজারে এক গরু ব্যবসায়ীর কাছ থেকে ছয় লক্ষ টাকা ছিনতাই ঘটনায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা এ ব্যাপারে নতুনহাট এলাকায় গোয়েন্দা তথ্য সংগ্রহ ও নজরদারি বৃদ্ধি করে।

এছাড়াও তিনি জানান,অনুসন্ধানের ধারাবাহিকতায় মঙ্গলবার রাত সাড়ে ১২ টায় জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। রব্বানী গ্যাংয়ের আটজন সদস্যের মধ্যে চারজন সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। তারা ৭/৮ জন একত্রিত হয়ে জয়পুরহাট সদর থানাধীন নতুনহাট গরুরহাটের এক পরিত্যক্ত দোকানের পেছনে সমবেত হয়ে গাঁজা ও ফেন্সিডিল সেবন করে ছিনতাইয়ের প্রস্ততি নিচ্ছিল বলে জানায় র‌্যাব।

এমন খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় তাদের কাছে ধারালো টিপ চাকু, ফেন্সিডিলের বোতল, গাঁজার পুরিয়াসহ মাদক সেবন করার অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার ও তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় পেনাল কোড-১৮৬০ এর ৩৯৩/৩৪ তৎসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(৫) ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান, র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা।

Print Friendly, PDF & Email