March 29, 2024

দৈনিক প্রথম কথা

বাংলাদেশের জাতীয় দৈনিক

পুলিশের অভিযানে সন্ত্রাসী ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতার।

মিঠুন পাল (পটুয়াখালী): পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগীর ৭ নং ওয়ার্ডে গলাচিপা থানা পুলিশের অভিযানে সন্ত্রাসী হামলার ঘটনায় মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামি মোঃ সাকিব(২১), পিতা মোঃ আলমগীর আকন কে গ্রেফতার করে থানা পুলিশ।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন এর নির্দেশে, গলাচিপা থানার সেকেন্ড অফিসার মোঃ মহসিন হাওলাদার এর নেতৃত্বে শনিবার বেলা ১ ঘটিকার সময় স্থানীয় ৭ নং ওয়ার্ডের বলাইবুনিয়া থেকে গ্রেফতার করা হয়।
মামলা সূত্রে জানা যায়, মাদক সেবনে বাধা দেওয়ায় গত ২৭/০১/২৩ ইং তারিখ আনুমানিক সন্ধ্যা ০৬:০০ ঘটিকার সময় মোঃ মনির শরীফ এর উপর সন্ত্রাসী হামলা চালায়।এ বিষয়ে মনির শরীফ এর ভাই মোঃ জসীম শরীফ বাদী হয়ে গলাচিপা থানায় ০১/০২/২৩ ইং তারিখে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ০১,ধারা ১৪৩/৩২৩/৩২৪/৩০৭/৩৭৯/৪০৬। আসামিকে গ্রেফতার এর পর, তার দেহ তল্লাশি করে দুই পোঁটলা গাঁজা উদ্ধার করে থানা পুলিশ।
এই বিষয়ে গলাচিপা থানার অফিসার্স ইনচার্জ শোনিত কুমার গায়েন বলেন, গলাচিপা থানা পুলিশের অভিযানে সন্ত্রাসী হামলার মামলায় মাদক সহ ০১ আসামিকে গ্রেফতার করা হয়। আদালতের মাধ্যমে আসামিকে জেল হাজতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email